October 22, 2024, 3:13 pm

বিজ্ঞপ্তি :
বিশেষ সতর্কীকরন - "নতুন বাজার পত্রিকায়" প্রকাশিত সকল সংবাদের দ্বায়ভার সম্পুর্ন প্রতিনিধি ও লেখকের। আমরা আমাদের প্রতিনিধি ও লেখকের চিন্তা মতামতের প্রতি সম্পুর্ন শ্রদ্ধাশীল। অনেক সময় প্রকাশিত সংবাদের সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল নাও থাকতে পারে। তাই যেকোনো প্রকাশিত সংবাদের জন্য অত্র পত্রিকা দায়ী নহে। নতুন বাজার পত্রিকা- বাংলাদেশের সমস্ত জেলা, উপজেলা, ক্যাম্পাস ও প্রবাসে প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত: ০১৭১২৯০৪৫২৬/০১৯১১১৬১৩৯৩
শিরোনাম :
পঞ্চগড়ে স্কুলছাত্র হত্যায় ৩ জনের মৃ*ত্যুদণ্ড উজিরপুরে গভীর রাতে সেনাবাহিনীর অভিযানে মাদক দ্রব্যসহ ১জন গ্রেফতার ভালো কাজের শ্রেষ্ঠ পুরষ্কার পেলেন ওসি শফিকুল ইসলাম খান সুজানগরের সাগরকান্দিতে বিএনপির দু’গ্রুপের সহিংসতা এড়াতে ১৪৪ ধারা জারি সাংবাদিকতার নাম করে অপসাংবাদিকতা করলে কাউকে ছাড় দেওয়া হবে না নড়াইলে জামিনে বেরিয়ে মামলা তুলে নিতে বাদীকে হত্যার হুমকির অভিযোগ নড়াইলে ঘরে ঢুকে হিন্দু স্কুল শিক্ষিকা সবিতা রাণী বালাকে হ*ত্যা ত্রিশাল দলিল লিখক সমিতি নির্বাচনে সাইকেল প্রতীক নিয়ে ফের সভাপতি হতে পারে শরীফ হরিপুর কুলিক নদীতে ডুবে যাওয়া বাংলাদেশী নাগরিকের লা*শ ২২ পর ফেরত দিলো বিএসএফ কাজিরহাট -আরিচা নৌ-রুটে স্পীডবোট চলাচল বন্ধ, বাড়ছে জনদুর্ভোগ!
রাজশাহীর গোদাগাড়ীতে ডিবি পুলিশের অভিযানে মাদক সম্রাট সালাউদ্দিন মাদকসহ গ্রেপ্তার

রাজশাহীর গোদাগাড়ীতে ডিবি পুলিশের অভিযানে মাদক সম্রাট সালাউদ্দিন মাদকসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহীঃ রাজশাহীর গোদাগাড়ীতে অভিযান চালিয়ে ২০০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী সালাউদ্দিনকে গ্রেপ্তার করেছে রাজশাহী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে গোদাগাড়ী পৌরসভার মাদারপুর মহল্লায় অভিযান চালিয়ে হেরোইনসহ তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মাদারপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে ।

এই ঘটনায় আরো দুই মাদকব্যবসায়ী সালাউদ্দিনের ভাই আহম্মেদ আলী (৩৮) ও একই এলাকার জাকারিয়ার ছেলে আহসান (৩৫) গোয়েন্দা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই এনামুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, গোদাগাড়ী উপজেলার মাদারপুর এলাকায় হেরোইন কেনাবেচা হবে। এই খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আব্দুল হাই এর নেতৃত্বে ও নির্দেশনায় কৌশলে অবস্থান করি।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৫ টার দিকে পলাতক আসামী আহম্মেদ আলীর বাসার সামনে হেরোইন কেনা বেচার সময় অভিযান চালালে ঘটান স্থল থেকে পলেথিনের প্যাকেটে মোড়ানো মাদক ব্যবসায়ী সালাউদ্দিনের প্যান্টের ডান পকেট থেকে ১০০ গ্রামের দুইটি প্যাকেট উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হয় । এই সময় সালাউদ্দিনের বড় ভাই মাদক সম্রাট আহম্মেদ আলী ও জাকারিয়া কৌশলে পালিয়ে যায়। পরে ডিবি পুলিশ তাদের ধরতে অভিযান চালালেও ধরতে সক্ষম হয়নি।

পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী মডেল থানায় গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী সালউদ্দিনকে ১ নং আসামী ও তার ভাই আহম্মেদ আলী ও জাকারিয়াকে পলাতক আসামী করে মামলা দায়ের করা হয়েছে ।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই এনামুল হক আরো জানান, পলাতক আসামী আহম্মেদ আলী মূলত বড় মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন থেকে মাদকের বড় চালায় দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে থাকে। তার ভাইদের দিয়ে সে ব্যবসায় পরিচালনা করে থাকে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি আব্দুল হাই বলেন, মাদকের বিরুদ্ধে অজিরো টলারেন্স নীতি গ্রহণ করে অভিযান পরিচালনা করা হয়। এই বিষয়ে কাউকে ছাড় দেওয়া হবে না। আগামীতেও এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মোঃ হায়দার আলী
রাজশাহী।

Please Share This Post in Your Social Media






© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Design & Developed BY AMS IT BD